শনিবার , মে ২১ ২০২২
Breaking News
Home / অন্যান্য / অপরাধ / ফরিদপুরে নিজ বাড়িতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ফরিদপুরে নিজ বাড়িতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

চরভদ্রাসন প্রতিনিধি।। ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা গাজীরটেক ইউনিয়নের তেলীডাঙ্গী গ্রামের ব্যবসায়ী আতিয়ার রহমান (৬২) কে গত মঙ্গলবার গভীর রাতে নিজ বাড়ীতে একা পেয়ে হত্যা করে রেখে গেছে অজ্ঞাত খুনীরা।

নিহত ব্যবসায়ী আতিয়ার রহমান মৃত শেখ হোসেনের ছেলে ও সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম মোশারফ হোসেন ভিপি মুশার বড় ভাই। খুনীরা গভীর রাতে আতিয়ার রহমানকে খুন করে রেখে যাওয়ার পরের দিন বুধবার সকালে দীর্ঘ সময় পর্যন্ত বাড়ীর জানালা দরজা বন্ধ সহ বাহিরের ইলেকট্রিক লাইটগুলো জ্বলতে দেখে এলাকাবাসী সন্দেহ করে বাড়ীতে ঢুকে খাটের উপর তার রক্তাক্ত লাশ দেখতে পায়।

খবর পেয়ে ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার, উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা, চরভদ্রাসন থানার অফিসার্স ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম ও ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াকুব আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ব্যবসায়ীর লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠিয়েছেন। এ ব্যাপারে চরভদ্রাসন থানার অফিসার্স ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম জানান, “এখন পর্যন্ত এ হত্যার কোনো ক্লু খুজে পাওয়া যায় নাই, তদন্ত কাজ চলছে এবং একটি মামলা প্রক্রীয়াধীন আছে।

জানা যায়, ব্যাবসায়ীর লাশের সুরতহালে মাথার বিভিন্ন জায়গায় জখমের চি‎হ্ন রয়েছে এবং নাকে রক্ত রয়েছে। গত দু’দিন আগে নিহত ব্যাবসায়ীর ছেলে ও মেয়ে সহ তার স্ত্রী পিতৃালয় জেলার গেরদা ইউনিয়নের বোকাইল গ্রামে বেড়াতে গিয়েছিল। তাই গৃহকর্তা বাড়ীতে একা ছিল। ধারনা করা হচ্ছে, অজ্ঞাত ঘাতকরা কৌশলে বাড়ীতে ঢুকে খাটের উপর ব্যাবসায়ীকে হত্যা করে রেখে গেছে।

Check Also

ফরিদপুরে জোড়া খুনের আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

ফরিদপুর প্রতিনিধি।। ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের আলোচিত জোড়া খুনের আসামীদের গ্রেফতার ও বিচারের দাবীতে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!